Foto

ছেলের নির্বাচনে মাঠে নামলেন মাশরাফির বাবা


নির্বাচনের মাঠে নেই মাশরাফি-কিন্তু প্রচারণায় থেমে নেই নড়াইল-২ আসনের জনগণ। প্রতিদিনই তার নির্বাচনী প্রচারণায় নিজ উদ্যোগে মাঠে নামছেন এলাকার জনগণ। মাশরাফির নির্বাচন নিয়ে রীতিমতো আনন্দ-উল্লাস করে কাজ করছেন তরুণ-যুবকরা।


এলাকার বিভিন্ন বাজারে মাশরাফির জন্য গান তৈরি করে তা বাজাচ্ছেন দোকানদাররা। সোমবারের দিনভর বৃষ্টি উপেক্ষা করে নড়াইল সদরের কয়েকটি বাজারে মতবিনিময় সভা এবং লিফলেট বিলি করেছেন সাধারণ জনগণ ও রাজনীতিবিদরা।

এদিকে ছেলে মাশরাফির নির্বাচনে মাঠে নেমে পড়েছেন বাবা গোলাম মর্তুজা শ্বপন। গতকাল সোমবার বিকালে নড়াইলের মুলিয়া বাজারে তিনি মাশরাফির নৌকা প্রতীকের লিফলেট বিলি করেন। এ সময় ভোটের মাঠে এক অন্যরকম দৃশ্য অবতারণা হয়। বাজারে গোলাম মর্তুজার পুরোনো সব বন্ধুরা ছুটে এসে তাকে জড়িয়ে ধরেন, আসেন এলাকার প্রবীণ ব্যক্তি ও নতুন প্রজন্মের খেলোয়াড়রা এসে তাকে ঘিরে ধরেন। পরে পার্শ্ববর্তী এলাকার বাড়িগুলোতে গিয়ে ছেলের জন্য ভোট চাইলেন তিনি। এ সময় তার সঙ্গে ছিলেন মুলিয়া ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি বিপুল কুমার সিকদার, ব্যবসায়ী শ্যামল কুমার বিশ্বাস, সাবেক ইউপি মেম্বর বিপুল কুমার বিশ্বাস, রাজমিস্ত্রী সুজয় কুমার মোহন্ত প্রমুখ।

পরে মাশরাফির বাবা গোলাম মর্তুজা শ্বপন মুলিয়া নির্বাচনী অফিসে এক মতবিনিময় সভায় অংশ নেন। মুলিয়া ইউপি চেয়ারম্যান বরীন্দ্রনাথ অধিকারীর সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন মুলিয়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষক শ্যামল কুমার সিংহ, দীপক কুমার বিশ্বাস, দলিল লেখক বিনয় কৃষ্ণ বিশ্বাস প্রমুখ।

এ সময় মাশরাফির বাবা এলাকার লোকদের বলেন, মাশরাফি কখনো আমার একার সন্তান নয়, আপনাদের সন্তান তাকে ভোট দেওয়ার চিন্তা আপনারাই করবেন।

Facebook Comments

" রাজনীতি " ক্যাটাগরীতে আরো সংবাদ