Foto

ছিনতাইকারীর বাধায় প্রাণ গেল শিশুর


গাজীপুরের কালিয়াকৈরে ছিনতাইকারীর বাধায় প্রাণ গেল ৮ মাস বয়সী শিশুর। অসুস্থ শিশু জামিলাকে বাবা-মা অটোরিকশায় হাসপাতালে নেয়ার পথে ছিনতাইকারীরা গতিরোধ করে ছিনিয়ে নেয় টাকা, মোবাইল ফোন ও অলংকার।


এতে দ্রুত হাসপাতালে নিতে না পারায় ঘটনাস্থলেই মারা যায় শিশু জামিলা। ঘটনাটি ঘটেছে বুধবার ভোরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পলানপাড়ায়। জামিলা সিরাগঞ্জের উল্লাপাড়ার হানিফ মিয়ার মেয়ে।

প্রতিবেশী শাহনাজ বেগম জানান, মঙ্গলবার রাতে জামিলা অসুস্থ হয়ে পড়ে। বুধবার ভোরে মুমূর্ষু অবস্থায় তাকে অটোরিকশায় কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাচ্ছিলেন।

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পলানপাড়ায় ৫-৬ ছিনতাইকারী দা, চাপাতি ও দেশীয় অস্ত্র নিয়ে তাদের অটোরিকশাটি গতিরোধ করে। এ সময় ছিনতাইকারীরা তাদের কাছ থেকে লুটে নেয় স্বর্ণালংকার, টাকা ও মোবাইল ফোন।

এতে দ্রুত হাসপাতালে নিতে না পারায় ঘটনাস্থলেই মৃত্যুর কোলে ঢলে পড়ে শিশুটি। পরে দুপুর ১২টার দিকে হারিণহাটিতে জানাজা শেষে লাশ গ্রামের বাড়ি সিরাজগঞ্জে নিয়ে যাওয়া হয়। কালিয়াকৈর থানার ওসি আলমগীর হোসেন মজুমদার বলেন, বিষয়টি আমার জানা নেই। এরকম কোনো অভিযোগ পাওয়া যায়নি।

Facebook Comments

" জাতীয় খবর " ক্যাটাগরীতে আরো সংবাদ