Foto

চলচ্চিত্র নির্মাতার সাবেক স্ত্রীর আত্মহত্যা


চলচ্চিত্র নির্মাতা শামীম আহমেদ রনির সাবেক স্ত্রী তমা খান গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। বুধবার রাতে রাজধানীর আদাবরে নিজ বাসা থেকে উদ্ধার করে সোহরাওয়ার্দী হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। আদাবর থানার এসআই আছাদুজ্জামান এতথ্য নিশ্চিত করেছেন।


তিনি বলেন, আদাবর ১২ নম্বর রোডের একটি বাসা থেকে ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দেওয়া অবস্থা থেকে নামিয়ে তমার স্বজনরা তাকে হাসপাতালে নিয়ে যান। কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে পুলিশের একটি টিমকে তদন্তের জন্য ঘটনাস্থলে পাঠানো হয়।

পুলিশ বলছে, তমার আত্মহত্যা কারণ জানা যায়নি। পরিবারের স্বজনদের কথা থেকে ধারণা করা হচ্ছে- অধিক হতাশার জন্যই এই আত্মহত্যা।

মৃত্যুর আগে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কয়েকটি পোস্ট দেন তমা। এর মধ্যে একটিতে লেখা রয়েছে- ’মরিলে কান্দিস না আমার দায়!’ এতে সাবেক স্বামীর সঙ্গে ছবিও পোস্ট করেন তিনি।

নিহতের স্বজনরা জানান, প্রায় ৭ থেকে ৮ বছর আগে শামীম আহমেদের সঙ্গে ইতির বিয়ে হয়। অনেক দিন ধরে তাদের মধ্যে সম্পর্ক ভালো যাচ্ছিলো না। তাদের মধ্যে তেমন যোগাযোগও ছিল না। তার হতাশার কারণ ছিল ডিভোর্স।

২০১১ সালের ১৬ ডিসেম্বর নির্মাতা রনিকে ভালোবেসে বিয়ে করেছিলেন তমা খান। রনি এখন শাকিব খানের ছবির নির্মাতা হিসেবেই পরিচিত। শাকিব খানকে নিয়ে তার সর্বশেষ নির্মিত ছবি ’শাহেনশাহ’, যেটি এখন মুক্তির অপেক্ষায় রয়েছে।

রনির সঙ্গে তমার ডিভোর্সের খবর জানা যায় ২০১৭ সালে। গণমাধ্যমের কাছে তমাই জানান এ খবর। শামীম আহমেদ রনি পরিচালিত মুক্তিপ্রাপ্ত প্রথম চলচ্চিত্র হচ্ছে রানা পাগল: দ্যা মেন্টাল, এটি মুক্তি পায় ২০১৬ সালে। এছাড়া তার পরিচালিত সিনেমার গুলোর মধ্যে রয়েছে- বসগিরি, ধ্যাততেরিকি, রংবাজ।

Facebook Comments

" বিনোদন " ক্যাটাগরীতে আরো সংবাদ