Foto

চবির সাটল ট্টেন হুইসপাইপ ছিঁড়ে বগি লাইনচ্যুত


চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে নিউ মার্কেট গামী দুপুর দেড়টার ট্রেনের হুইসপাইপ ছিঁড়ে বগি লাইনচ্যুত হয়েছে। বুধবার দুপুর ২টার দিকে নগরীর মুরাদপুর এলাকায় এ ঘটনা ঘটে। তবে এ ঘটনায় কোন হতাহতের ঘটনা ঘটেনি বলে জানা যায়। বগি লাইনচ্যুত হওয়ার চার ঘণ্টা বন্ধ ছিল জেলায় তিনটি রুটের ট্রেন চলাচল।


জানা গেছে, দুপুর দেড়টায় বিশ্ববিদ্যালয় থেকে নিউ মার্কেটের উদ্দেশ্যে ছেঁড়ে যাওয়া ট্রেন মুরাদপুর এলাকায় পৌঁছালে ট্রেনের হুইসপাইপ ছিঁড়ে যায়। পরে ট্রেনের তিন নাম্বার বগির চাকা লাইনচ্যুত হয়। বগিতে থাকা শিক্ষার্থীরা ভয় পেয়ে চিৎকার করতে থাকে। আবার কেউ কেউ ট্রেনের বগি থেকে লাফিয়ে পড়ে। তবে এ ঘটনায় কোন ধরনের হতাহতের খবর পাওয়া যায়নি।

এ বিষয়ে ষোলশহর স্টেশন পুলিশ ফাঁড়ির এসআই জাকির হোসেন বলেন, বুধবার বেলা ২টায় ষোলশহর জংশনের আউটার সিগনালের কাছে এ দুর্ঘটনা ঘটে। তবে এতে কেউ হতাহত হয়নি। দুর্ঘটনার পর চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়, নাজিরহাট, দোহাজারীর সঙ্গে চট্টগ্রামের ট্রেন যোগাযোগ বন্ধ হয়ে যায়।

রিলিফ ট্রেন বগিটি উদ্ধারের পর সন্ধ্যায় ৬টায় ট্রেন চলাচল স্বাভাবিক হয় বলে জানান জাকির। এই দুর্ঘটনার পর দুপুরে নগরী থেকে ছেড়ে যাওয়া বিশ্ববিদ্যালয়গামী ডেমু ট্রেনটি ক্যাম্পাসে যেতে না পেরে চট্টগ্রাম স্টেশনে ফিরে যায়।

Facebook Comments

" জাতীয় খবর " ক্যাটাগরীতে আরো সংবাদ