Foto

গ্রেফতার সাত আসামি ৫ দিনের রিমান্ডে


নোয়াখালীর সুবর্ণচরে গণধর্ষণের ঘটনায় গ্রেফতার আটজনের মধ্যে সাতজনের পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।


রোববার বেলা ১১টার দিকে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট-২ নম্বর আমলি আদালতে (চরজব্বার) ওই সাত আসামির ১০ দিনের রিমান্ডের আবেদন করেন তদন্ত কর্মকর্তা এসআই ইব্রাহিম। শুনানি শেষে বিচারক নবনিতা গুহ তাদের পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

চরজব্বর থানার তদন্ত কর্মকর্তা এসআই ইব্রাহিম জানান, সাতজনকে জেলা জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট-২ নম্বর আমলি আদালতে (চরজব্বার) সোপর্দ করা হয়েছে। তাদের প্রত্যেকের ১০ দিন করে রিমান্ড আবেদন করা হয়। শুনানি শেষে আদালত পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

মামলার এজাহারভুক্ত সাত আসামি হলেন মূলহোতা রুহুল আমিন, আসামি সালাউদ্দিন (৩৫), জসিম উদ্দিন ওরফে জইস্যা (৩৫), হাসান আলী ভুলু (৬০), সোহেল (৩৫), স্বপন (৩৫), বাদশা আলম বাসু (৪০) ও ইব্রাহিম খলিল বেছু।

প্রসঙ্গত, গত ৩০ ডিসেম্বর ভোটের দিনগত রাতে ওই গৃহবধূর বাড়িতে গিয়ে রুহুল আমিনের নেতৃত্বে এক গৃহবধূ ধর্ষণ করা হয়। এর পর ঘটনাটি কাউকে না বলতে এবং মামলা না করতে প্রাণনাশের হুমকি দিয়ে তারা পালিয়ে যায়।

পরে ভুক্তভোগী নারীর স্বামী ৯ জনকে আসামি করে মামলা করেন। এ মামলায় মোট সাতজনকে গ্রেফতার করা হয়েছে। বুধবার অভিযান চালিয়ে ঘটনার মূলহোতা রুহুল আমিনকে গ্রেফতার করে পুলিশ।

ভুক্তভোগীর স্বামী জানান, ধানের শীষে ভোট দেয়া কেন্দ্র করে তার স্ত্রী গণধর্ষণের শিকার হন। ঘটনাটি জানাজানি হওয়ার পর নিন্দার ঝড় ওঠে।

 

Facebook Comments

" আইন ও বিচার " ক্যাটাগরীতে আরো সংবাদ