Foto

গুলিবিদ্ধ লাশের পাশে পড়ে ছিল পিস্তল-রামদা-বোমা


সাতক্ষীরার কালিগঞ্জে গুলিবিদ্ধ অবস্থায় এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। তাকে কালিগঞ্জ থানার তালিকাভূক্ত সন্ত্রাসী নোভা সরদার হিসাবে শনাক্ত করেছে পুলিশ। পুলিশের দাবি, সন্ত্রাসীদের দুই পক্ষের ‘বন্দুকযুদ্ধে’ নোভা সরদারের মৃত্যু হয়েছে।


রোববার সকালে উপজেলার ভাড়াশিমলা ইউনিয়নের সুলতানের মোড়ে প্রধান সড়কের কাছ থেকে তার গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়। এ সময় ঘটনাস্থল থেকে একটি পিস্তল, দুই রাউন্ড গুলি, রামদা ও বোমা উদ্ধার করা হয়েছে।

কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান হাফিজুর রহমান জানান, ভোরে তিনি খবর পান যে সুলতানের মোড়ে একটি গুলিবিদ্ধ লাশ পড়ে আছে। পরে পুলিশ স্থানীয়দের সহায়তায় লাশটি নোভা সরদারের (৫৫) বলে শনাক্ত করে। তার বাবার নাম ঠান্ডাই সরদার। কালিগঞ্জের নলতা ইউনিয়নের কাজলা কাশিবাটি গ্রামে তার বাড়ি।

ওসি আরও জানান, থানার রেকর্ডপত্র ঘেঁটে জানা যায় নোভা সরদার একজন ভাড়াটে খুনি। তার বিরুদ্ধে জোড়া খুনের পাশাপাশি চারটি হত্যাসহ ১৬টি মামলা রয়েছে। পুলিশ তাকে অনেকদিন ধরে খুঁজছিল। প্রাথমিক তদন্তে জানা গেছে, সন্ত্রাসীদের দু’পক্ষে বন্দুকযুদ্ধে নিহত হয়েছে নোভা।

কালিগঞ্জ থানার সেকেন্ড অফিসার সুধাংশু কুমার জানান, লাশটি থানায় নিয়ে আসা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে।

Facebook Comments

" জাতীয় খবর " ক্যাটাগরীতে আরো সংবাদ