Foto

গানের সঙ্গে পা মিলিয়েছেন হিলারি


ভারতের রাজস্থান রাজ্যের উদয়পুরের ওবেরয় উদয় বিলাস হোটেল গতকাল শনিবার সন্ধ্যায় নানা রঙের আলো দিয়ে সাজানো হয়। এই সন্ধ্যায় সেখানে অনুষ্ঠিত হয় ভারতের অন্যতম ধনকুবের রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান মুকেশ আম্বানির মেয়ে ইশা আম্বানি আর বিশিষ্ট শিল্পপতি অজয় পিরামলের ছেলে আনন্দ পিরামলের বিয়ের আগে ‘সংগীত’ অনুষ্ঠান।


এই অনুষ্ঠানে অংশ নিতে উদয়পুরে এসেছেন বলিউডের অনেক জনপ্রিয় তারকা। তাঁদের মধ্যে আছেন শাহরুখ খান-গৌরী খান, সালমান খান, আমির খান-কিরণ রাও, অভিষেক বচ্চন-ঐশ্বরিয়া রাই বচ্চন, প্রিয়াঙ্কা চোপড়া-নিক জোনাস, ক্যাটরিনা কাইফ, কারিশমা কাপুর, জ্যাকুলিন ফার্নান্দেজ, করণ জোহর, বরুণ ধাওয়ান, সাক্ষী ধোনি, শচীন টেন্ডুলকার, স্মৃতি ইরানিসহ আরও অনেকে। এই অনুষ্ঠানে যোগ দিতে ভারতে এসেছেন সাবেক মার্কিন ফার্স্ট লেডি হিলারি ক্লিনটন। সংগীত অনুষ্ঠান শুরু হওয়ার আগে ছিল শ্রীনাথজীর মহা আরতি ও পূজা। সন্ধ্যায় শুরু হয় ইশা আম্বানি আর আনন্দ পিরামলের বিয়ের আগে ‘সংগীত’ অনুষ্ঠান। ঝাড়বাতির আলো আর ফুল দিয়ে সাজানো হয় সবকিছু। প্রাচুর্য, আভিজাত্য, সৌন্দর্য, রাজকীয়তা—সবকিছুই যেন মিলেমিশে একাকার হয়ে যায়। এই অনুষ্ঠানে বিভিন্ন পরিবেশনায় অংশ নেন বলিউডের তারকারা। তারকা দম্পতি শাহরুখ খান আর গৌরী খানের নাচ সবাই খুব উপভোগ করেছেন। ছিল প্রিয়াঙ্কা চোপড়া, ক্যাটরিনা কাইফ আর কারিশমা কাপুরের পারফরম্যান্স। ‘গুরু’ ছবির ‘তেরে বিনা’ গানের সঙ্গে পা মেলান অভিষেক বচ্চন আর ঐশ্বরিয়া রাই বচ্চন। তবে এই অনুষ্ঠানের শেষে নজর কেড়েছেন হিলারি ক্লিনটন। শাহরুখ খান, অভিষেক বচ্চন আর ঐশ্বরিয়া রাই বচ্চনের সঙ্গে মঞ্চে আসনে তিনি। বলিউডের গানের সঙ্গে পা মেলানোর চেষ্টা করেন সাবেক মার্কিন এই ফার্স্ট লেডি। মুম্বাই থেকে সব অতিথি জয়পুর বিমানবন্দরে আসেন। সেখান থেকে বিশেষ অতিথিদের উদয়পুরে নিয়ে যাওয়ার জন্য এক ডজন চার্টার্ড ফ্লাইট রাখা হয়।

১২ ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়বেন ইশা আম্বানি ও আনন্দ পিরামল। সংগীত আর মেহেদি অনুষ্ঠান উদয়পুরের ওবেরয় উদয় বিলাস হোটেলে হলেও বিয়ের অনুষ্ঠান হবে মুম্বাইয়ে মুকেশ আম্বানির বাড়িতে। মুম্বাই থেকে সব অতিথি জয়পুর বিমানবন্দরে আসেন। সেখান থেকে বিশেষ অতিথিদের উদয়পুরে নিয়ে যাওয়ার জন্য এক ডজন চার্টার্ড ফ্লাইট রাখা হয়।

১২ ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়বেন ইশা আম্বানি ও আনন্দ পিরামল। সংগীত আর মেহেদি অনুষ্ঠান উদয়পুরের ওবেরয় উদয় বিলাস হোটেলে হলেও বিয়ের অনুষ্ঠান হবে মুম্বাইয়ে মুকেশ আম্বানির বাড়িতে।

Facebook Comments

" বিনোদন " ক্যাটাগরীতে আরো সংবাদ