Foto

ক্যাটরিনার জন্য ‘ভারত’ ছাড়লেন সালমান খান!


আসন্ন ঈদুল ফিতরকে সামনে রেখে শেষ করা হচ্ছে বলিউড সুপারস্টার সালমান খান অভিনীত ‘ভারত’তের শুটিং। চলচ্চিত্রটিতে সাল্লুর বিপরীতে অভিনয় করছেন তার সাবেক প্রেমিকা ক্যাটরিনা কাইফ। কথা ছিল খুব শীঘ্রই সম্পন্ন হবে ‘ভারত’-এর সকল কাজ। তবে সেটা আর হচ্ছে না। কারণ প্রেমিকার জন্য শুটিং শেষ না করেই স্পট ছাড়তে বাধ্য হলেন সালমান। ‘ভারত’র একটি অ্যাকশন দৃশ্যে অভিনয় করতে গিয়ে ক্যাটরিনা তার পাঁয়ের গোড়ালিতে গুরুত্বর চোট পেয়েছেন। যে কারণে অল্প কিছু কাজ বাকী রেখেই এবারের মতো ক্যামেরা ক্লোজ করতে হয়েছে নির্মাতাকে।


তবে সে দেশের জাতীয় দৈনিকগুলো বলছেন, ক্যাটরিনার জন্য সাবেক প্রেমিক সালমান খানই নির্মাতাকে দিয়ে এবারের শুটিং প্যাকআপ করতে বাধ্য করেছেন। কারণ চিকিৎসক ক্যাটরিনাকে বেশ কিছুদিন বিশ্রামে থাকতে বলেছেন। আপাতত তার হাঁটা চলা এক্কেবারেই নিষেধ। তবে ক্যাটরিনার পাঁ একটু ঠিক হলেই ফের গানের অনুশীলন করবেন এবং শুটিং শেষ করবেন নির্মাতা।
এদিকে খবর রয়েছে সাল্লুর ভাই সোহেল খানের পরিচালিত ১৯৯৮ সালের অন্যতম হিট চলচ্চিত্র ’প্যায়ার কিয়া তো ডরনা কেয়া’র ’ও ও জানে জানা’ গানটি রিমেক করা হচ্ছে ’ভারত’-এ। ’ভারত’ নির্মিত হচ্ছে দক্ষিণ কোরিয়ার ’ওড মাই ফাদার’ চলচ্চিত্র অবলম্বনে। যেখানে একজন সাধারণ মানুষের মুখ দিয়ে ১৯৫০ সাল থেকে বর্তমান কোরিয়ার কথা তুলে ধরেছিলেন পরিচালক। ’ভারত’র আড়াই ঘণ্টায় পরিচালক ৬০ বছরের ইতিহাস তুলে ধরবেন বলে জানিয়েছেন সংশ্লিষ্ট ব্যক্তিরা। এটি একটি পিরিয়ড ড্রামা।

 

Facebook Comments

" বিনোদন " ক্যাটাগরীতে আরো সংবাদ