Foto

কোপা ক্লাসিকোয় বার্সা স্কোয়াডে মেসি


ভ্যালেন্সিয়ার বিপক্ষে লা লিগার ম্যাচে চোটে পড়েন লিওনেল মেসি। ওই চোটের কারণে অনুশীলন করতে পারেননি তিনি। ঘরের মাঠে কোপা ক্লাসিকোয় তিনি খেলতে পারবেন কিনা তা নিয়ে শঙ্কা তৈরি আছে। বার্সেলোনা কোচ এরনেস্তো ভালভার্দে জানান, শেষ অনুশীলনে মেসি দেখেই সিদ্ধান্ত নেবেন তিনি খেলবেন কিনা।


বার্সার পক্ষ থেকে মেসিকে খেলানোর ব্যাপারে এখনও কোন নিশ্চয়তা দেওয়া হয়নি। তবে বার্সেলোনা যে দল নিয়ে রিয়াল মাদ্রিদকে মোকাবেলা করবে ওই দলে আছেন মেসি। ক্লাসিকো ভক্তদের জন্য যা দারুণ সংবাদ। রোনালদো চলে যাওয়ার পরে এমনিতে এল ক্লাসিকোয় কিছুটা পানসে হয়ে গেছে। সর্বশেষ এল ক্লাসিকো ম্যাচে ছিলেন না মেসিও। কোপা ক্লাসিকোয়ও তিনি না থাকলে ম্যাচটা অলুনি লাগতে পারে ভক্তদের কাছে।

তবে মেসি যেহেতু বার্সার ঘোষিত দলে আছেন শেষ বাঁশির আগ পর্যন্ত ভক্তরা তার মাঠে নামার অপেক্ষা করতেই পারেন। এমনকি শুরুর একাদশেও ফিরতে পারেন লিও। বার্সা কোচও অবশ্য মেসিকে ছাড়া মাঠে নামতে চাইবেন না। কারণ ৩৮ এল ক্লাসিকো ম্যাচে ২৬ গোল আছে তার নামে।

বার্সেলোনা স্কোয়াডে মেসি থাকলেও নাম নেই ফ্রান্স তারকা উসমান ডেম্বেলে। কোপা দেল রে’র শেষ ষোলোর ম্যাচে চোটে পড়েন তিনি। মেসি এবং ডেম্বেলে দু’জনেরই এল ক্লাসিকো ম্যাচে খেলা নিয়ে শঙ্কা ছিল। তবে মেসির দলে থাকলেও নেই ডেম্বেলে।

বার্সার কোপা ক্লাসিকো স্কোয়াড: টের স্টেগান, ইনাকি পেনে, নেলমন সেমেদো, জেরার্ড পিকে, লিংলেট, মুরিলো, জর্ডি আলবা, সার্গিও রর্বাতো, ভারমিলেন, ইভান রাকিটিচ, সার্জিও বুসকেট, ফিলিপে কুতিনহো, আর্থার মেলো, আরতুরো ভিদাল, লুইস সুয়ারেজ, লিওনেল মেসি, ম্যালকম, প্রিন্স বুয়াটেং।

Facebook Comments

" ফুটবল সংবাদ " ক্যাটাগরীতে আরো সংবাদ