Foto

কৃষি মন্ত্রণালয়ের স্টিকার লাগানো গাড়ি থেকে মাদক উদ্ধার, নারীসহ আটক ৫


আশুলিয়ায় অভিযান চালিয়ে ৪৯০ বোতল ফেনসিডিলসহ ৫ মাদক ব্যবাসায়ীকে আটক করেছে র‌্যাব। এ সময় মাদক বহনকারী কৃষি মন্ত্রণালয়ের স্টিকার লাগানো দুটি গাড়ি জব্দ করা হয়। বুধবার ভোরে আশুলিয়ার নবীনগর-চন্দ্রা মহাসড়কের পলাশবাড়ী এলাকা থেকে তাদেরকে আটক করে র‌্যাব-৪ এর একটি দল।


আটকরা হলো মাসুদ পারভেজ (৩০), রাকিন আহমেদ (২৫), শাহিন (২৪), কাজল বেগম (২৬) ও সালমা আক্তার (২০)। এরা দেশের বিভিন্ন এলাকার বাসিন্দা। কৃষি মন্ত্রণালয়ের স্টিকার লাগানো গাড়ি ঢাকা মেট্রো ঘ-১৩-৬৭৫৮, অপরটি ঢাকা মেট্রো চ-৫৩-৩৫৮১ জব্দ করা হয়।

র‌্যাব-৪ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার ও অতিরিক্ত পুলিশ সুপার আতিকুল হক জানান, দিনাজপুর থেকে ঢাকায় ফেনসিডিল বিক্রির উদ্দেশ্যে আনা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় র‌্যাব। পরে আশুলিয়ার নবীনগর-চন্দ্রা মহাসড়কের পলাশবাড়ী এলাকায় কৃষি মন্ত্রণালয়ের স্টিকার লাগানো একটি মাইক্রোবাসে তল্লাশি চালিয়ে ৪৯০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এসময় দুই নারীসহ পাঁচ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এছাড়া একটি প্রাইভেটকার ও একটি বিদেশী কুকুরও উদ্ধার করেন তারা।
তিনি আরো জানান, আটক মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন ধরে দিনাজপুরের সীমান্তবর্তী এলাকা থেকে মাদক এনে তা রাজধানীর বিভিন্ন স্থানে বিক্রি করে আসছিলো। এ ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে আশুলিয়া থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে।

Facebook Comments

" জাতীয় খবর " ক্যাটাগরীতে আরো সংবাদ