Foto

ওভাই নিয়ে এল লয়্যালটি প্রোগ্রাম ওভাইমাইলস


দেশের রাইড শেয়ারিং সেবায় ওভাই নিয়ে এসেছে প্রিমিয়াম লয়্যালটি প্রোগ্রাম ওভাইমাইলস। গত ৫ ডিসেম্বর থেকে শুরু হওয়া ওভাইয়ের এই প্রোগ্রামে সেবাগ্রহণ করলেই থাকছে ওভাইমাইলস অর্জন করার সুযোগ। অর্জিত ওভাইমাইলস নির্দিষ্ট শর্ত সাপেক্ষে ওভাইয়ের একই সেবায় ব্যবহার করা যাবে।


ওভাই এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, এমিরেটস ও সিঙ্গাপুর এয়ারলাইনসের মতো উন্নতমানের যাত্রীসেবা দেওয়া প্রতিষ্ঠান থেকে অনুপ্রাণিত হয়ে ২০১৮ সালের শুরুতে সর্বোচ্চ গ্রাহকসেবা নিশ্চিত করার প্রত্যয় নিয়ে যাত্রা শুরু করে ওভাই। যাত্রীদের স্বল্পতম সময়ের মধ্যে নিরাপদে গন্তব্যে পৌঁছে দিতে তারা প্রতিজ্ঞাবদ্ধ। উল্লেখযোগ্য ও আকর্ষণীয় বৈশিষ্ট্য ওভাইকে অন্যান্য রাইড শেয়ারিং সার্ভিস থেকে আলাদা করেছে। ওভাইয়ের রয়েছে নিজস্ব মোটরসাইকেল বহর। ফলে যে কোনো সময় এবং শহরের যে কোনো প্রান্ত থেকেই যাত্রীরা সেবা নিতে পাচ্ছেন। অপ্রীতিকর ঘটনা থেকে যাত্রীদের রক্ষা করে সর্বাধিক নিরাপদ এবং সুবিধাজনক সেবা সুনিশ্চিত করার জন্য তাদের যানবাহনগুলোতে ব্যবহার করা হয় ভেহিকেল ট্র্যাকিং সিস্টেম (ভিটিএস)। যার মাধ্যমে ওভাই যাত্রী ও চালক উভয়ের অবস্থান সরাসরি পর্যবেক্ষণ করা যায়।

এ ছাড়া ওভাই নারী যাত্রীদের সেবা দিতে নিয়ে এসেছে আরও একটি সার্ভিস ওবোন। ওবোনের মাধ্যমে নারী রাইডাররা নারী যাত্রীদের গন্তব্যে পৌঁছে দেন এবং তাদের আধুনিক ও ব্যস্ত জীবনে তাল মিলিয়ে চলতে সহায়তা করে।

অ্যাপের মাধ্যমে স্বল্প সময়ের মধ্যেই সিএনজিচালিত অটোরিকশা সেবাও দিচ্ছে ওভাই। গুগল প্লে স্টোর এবং আইওএস অ্যাপ স্টোর উভয় প্লাটফর্ম থেকেই ওভাই অ্যাপটি ডাউনলোড করা যাচ্ছে। ব্যবহারকারীরা ওভাইয়ের গ্রাহক সেবা কেন্দ্রে (১৬৬৩৩, ০৯৬১০০৫৬৭৮৯) অনুরোধ করেও রাইড বুক করতে পাচ্ছেন। ওভাই অ্যাপের আরেকটি গুরুত্বপূর্ণ বৈশিষ্ট্য হলো SOS বাটন। যার মাধ্যমে যাত্রী এবং রাইডার যাত্রাপথে কোন সমস্যার সম্মুখীন হলে SOS বাটনের সাহায্যে ওভাইয়ের গ্রাহকসেবায় যোগাযোগ করতে পারবেন এবং তাৎক্ষণিক সহায়তা পাবেন।

বর্তমানে ওভাইয়ের ৪ লাখেরও বেশি ব্যবহারকারী এবং ১ লাখেরও বেশি নিবন্ধিত রাইডার রয়েছে। যাত্রা শুরুর এক বছরের মধ্যেই ঢাকার ১৭৯টি পয়েন্ট ছাড়াও চট্টগ্রাম ও সিলেট শহরে ওভাইয়ের সেবা পাওয়া যাচ্ছে। বাংলাদেশের প্রতিটি মানুষের দৈনন্দিন যাতায়াতকে নির্ঝঞ্ঝাট ও নিরাপদ করে তোলার লক্ষ্যে এবং এই সেবা দেশের অন্যান্য শহরে পৌঁছে দিতে কাজ করে যাচ্ছে ওভাই। আরও জানতে ফলো করুন ওভাইয়ের ফেইসবুক পেজ এবং ভিজিট করুন ওভাইয়ের ওয়েবসাইট- www.obhai.com.

 

Facebook Comments

" প্রযুক্তি " ক্যাটাগরীতে আরো সংবাদ