Foto

এমন মার কখনো দেখেননি কোহলি!


ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের এ আসরে টানা ম্যাচ হেরে বিপর্যস্ত ছিল রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (আরসিবি)। কিন্তু সময় গড়ানোর সঙ্গে সঙ্গে জয়ের দেখা পেতে শুরু করেছে বিরাট কোহলির দল। গতকাল শুক্রবার রাতে কলকাতাকে তাদের ঘরের মাঠ ইডেন গার্ডেনে দুর্দান্তভাবে হারিয়েছে আরসিবি।আগে ব্যাট করে দলের অধিনায়ক বিরাট কোহালি ঝড় তুলেছিলেন ব্যাটে। মাত্র ৫৮ বলে করেন শতরান। ইনিংসটি সাজানো ছিল ৯টি চার ও ৪টি ছক্কার মারে।


জবাবে ব্যাট করতে শেষ পাঁচ ওভারে আবার পাল্টা ঝড় তুলেছিলেন আন্দ্রে রাসেলও। আইপিএলে দ্বিতীয় দ্রুততম অর্ধ শতরান করার পাশাপাশি তিনি করেন ২৫ বলে ৬৫ রান। মারেন ২টি চার ও ৯টি ছক্কা।

রাসেলের এই মার দেখে হতভম্ব অধিনায়ক বিরাটও। তিনি বলছেন, "শেষের দিকের ওভারগুলো কঠিন ছিল। বিশেষ করে ইডেনের মতো মাঠে। যেখানে পিচ শক্ত। আর আউটফিল্ডে পড়ে বল দ্রুত যায়। সেখানে এ রকম একটা দুরন্ত ইনিংস উপহার দেওয়ার জন্য রাসেলের কৃতিত্বকে কুর্নিশ জানাতেই হচ্ছে। রাসেল এত জোরে বলগুলোকে মাঠের বাইরে ফেলছিল যা অন্য কাউকে মারতে দেখিনি।"

কেকেআরকে ১০ রানে হারিয়ে বিরাট বলেন, "ইডেনে জয় পেয়ে দারুণ লাগছে। এখানে এসে জিতে ফেরাটা দারুণ গুরুত্বপূর্ণ ছিল আমাদের কাছে। শেষের দিকে যা পরিস্থিতি তৈরি হয়েছিল, সে ক্ষেত্রে বোলারদের উপর আস্থা রাখতেই হতো। তাই অযথা আতঙ্কিত না হয়ে, বিষয়টা বোলারদের উপরেই ছেড়ে দিয়েছিলাম।"

 

Facebook Comments

" ক্রিকেট নিউজ " ক্যাটাগরীতে আরো সংবাদ