Foto

এফডিসিতে টেলি সামাদের জানাজা সম্পন্ন


এফডিসিতে ঢাকাই ছবির জনপ্রিয় অভিনেতা টেলি সামাদের তৃতীয় জানাজা সম্পন্ন হয়েছে। রোববার দুপুর সাড়ে ১২টায় এফডিসির জহির রায়হান কালার ল্যাব অডিটরিয়ামের সামনে অনুষ্ঠিত এই জানাজা। এতে চলচ্চিত্রের অভিনয়শিল্পী ও কলাকুশলীরা অংশ নেন।


জানাজায় সরিক হন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, তথ্য সচিব আবদুল মালেক, অভিনেতা আলমগীর, অমিত হাসান, জায়েদ খান, সম্রাট, প্রযোজক মুশফিকুর রহমান গুলজার, খোরশেদ আলম খসরু, গায়ক ফকির আলমগীর, পরিচালক দেলওয়ার জাহান ঝন্টু, শাহ আলম কিরণসহ অনেকেই।

তবে এফডিসিতে টেলি সামাদের জানাজায়এ প্রজন্মের কোনো নায়ক-নায়িকা, কিংবা চলচ্চিত্র নির্মাতাদের চোখে পড়েনি

এর আগে টেলি সামাদের লাশবাহী গাড়ি সকাল ১০টা ১৫ মিনিটে দিকে এফডিসিতে আনা হয়। পরে দুপুর সাড়ে ১২টায় অনুষ্ঠিত হয় জানাজা। আজ অভিনেতা টেলি সামাদের মরদেহ মুন্সীগঞ্জে দাফন করা হবে হবে জানায় তার পরিবার।

শনিবার দুপুর দেড়টার দিকে রাজধানীর স্কয়ার হাসপাতালে মৃত্যুবরণ করেন টেলি সামাদ। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৪ বছর। তার আসল নাম আবদুস সামাদ। টেলিভিশন থেকে চলচ্চিত্রে পা রাখায় তার নামের আগে যুক্ত হয় "টেলি"। সেই থেকে তিনি টেলি সামাদ নামেই পরিচিত।

চলতি বছরের শুরুতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) বেশ কিছুদিন ভর্তি ছিলেন। কিছুটা সুস্থ হয়ে সম্প্রতি বাসায় ফিরেন তিনি। সে সময় তিনি "স্বাভাবিক জীবনে" ফিরতে পারবেন কি না, তা নিয়ে সন্দেহ প্রকাশ করেছিলেন চিকিৎসকরা।

প্রায় এক বছর ধরেই শারীরিক নানা সমস্যায় ভুগতে থাকা এ অভিনেতা চিকিৎসাধীন অবস্থাতেই তিনি গতকাল মারা যান।

 

Facebook Comments

" জাতীয় খবর " ক্যাটাগরীতে আরো সংবাদ