Foto

উপজেলা নির্বাচন জোটগত নয়: কাদের


আসন্ন উপজেলা নির্বাচন শরীকদের সাথে জোটগতভাবে করবে না আওয়ামী লীগ। মহাজোটের শরিকরা নিজ নিজ দলের প্রতীকে নির্বাচন করবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।


তিনি বলেন, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন জোটগত হবে না। যার যার দলীয় প্রতীকে ভোট হবে। খবর ইউএনবির

মঙ্গলবার দুপুরে রাজধানীর ধানমণ্ডির হোয়াইট হল কনভেনশন সেন্টারে আওয়ামী লীগ ঢাকা মহানগর উত্তর শাখার বর্ধিত সভায় দলটির সাধারণ সম্পাদক এ কথা বলেন।

আগামী ১৯ জানুয়ারি সোহরাওয়ার্দী উদ্যানে অনুষ্ঠেয় আওয়ামী লীগের বিজয় সমাবেশ সফল করতে আজকের এ বর্ধিত সভার আয়োজন করা হয়। সভায় ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ওবায়দুল কাদের বলেন, সংশ্লিষ্ট উপজেলা ও জেলা আওয়ামী লীগের সভাপতি তাদের স্বাক্ষরসহ সম্ভাব্য তিনজন প্রার্থীর নাম কেন্দ্রে পাঠাবেন। সেখান থেকে উপজেলা নির্বাচন মনোনয়ন বোর্ড একজন প্রার্থীকে মনোনয়ন দেবে। এছাড়া নেত্রীর জরিপ হয়েছে, সেই জরিপে যারা এগিয়ে এবং যোগ্য তাদের উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন দেয়া হবে।

এসময় বিরোধী দলের সঙ্গে প্রধানমন্ত্রীর সংলাপ হবে তা কখনও বলেননি বলে জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সেতু ও পরিবহন মন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, আমি কখনও সংলাপের কথা বলিনি, যার অডিও-ভিডিও রয়েছে। এরপরও কেন ধুম্রজাল সৃষ্টি করা হচ্ছে। এখানে সংলাপের কোনো বিষয় নেই। নির্বাচন নিয়ে সংলাপ হাস্যকর।

Facebook Comments

" রাজনীতি " ক্যাটাগরীতে আরো সংবাদ