Foto

উটের পিঠ থেকে পড়ে গুরুতর আহত অনন্ত জলিল


‘দিন-দ্য ডে’ ছবির শুটিং করতে গিয়ে গুরুতর আহত হয়েছেন চিত্রনায়ক ও প্রযোজক অনন্ত জলিল। ইরানের হেরাতের এক দুর্গম পাহাড় ও মরুভূমি এলাকায় এই নতুন ছবির শুটিং করছিলেন তিনি। এ সময় উটের পিঠ থেকে পড়ে গুরুতর আহত হন চিত্রনায়ক।


বিষয়টি নিশ্চিত করেছেন ছবির ইরানি অংশের পরিচালক মুর্তজা অতাশ জমজমের উপদেষ্টা ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফারসি ভাষা ও সাহিত্য বিভাগের সহকারী অধ্যাপক মুমিত আল রশিদ।

দৈনিক আমাদের সময় অনলাইনকে তিনি জানান, গুরুতর আহত হওয়ার পর অনন্ত জলিলকে দ্রুত একটি স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু সেখানে পর্যাপ্ত চিকিৎসা ব্যবস্থা না থাকায় তাকে তেহরান থেকে ৩৪০ কিলোমিটার দক্ষিণে অবস্থিত এসফাহনে নিয়ে যাওয়া হয়।

প্রয়োজনীয় পরীক্ষা-নিরীক্ষার পর চিকিৎসকরা জানান, অনন্ত জলিল বুকের পাঁজরে মারাত্মক ব্যথা পেয়েছেন। তাকে সম্পূর্ণ বিশ্রাম থাকতে বলা হয়েছে। এর পরই ছবির শুটিং স্থগিত করা হয়।

মুমিত আল রশিদ জানান, ওই ঘটনার পর শুটিং বন্ধ করেই ঢাকায় ফিরে আসেন অনন্ত জলিল। দেশে ফেরার পর তার বুকের ব্যথা আরও বেড়ে যায়। উন্নত চিকিৎসার জন্য তিনি চলে যান থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে। বর্তমানে তিনি সেখানে চিকিৎসকদের নিবিড় পর্যবেক্ষণে রয়েছেন।

গত ২৭ ফেব্রুয়ারি থেকে ’দিন-দ্য ডে’ ছবির শুটিং শুরু হয়েছে ইরানে। বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনার এই ছবিতে অনন্ত-বর্ষা জুটির পাশাপাশি আরও অভিনয় করছেন ইরান-লেবাননের বেশ কজন জনপ্রিয় শিল্পী।

বাংলা ভাষার পাশাপাশি ছবিটি ফারসি, আরবি ও ইংরেজিতে ডাবিং করে বাংলাদেশ, ইরানসহ ও অন্যান্য দেশেও মুক্তি দেওয়া হবে।

 

Facebook Comments

" বিনোদন " ক্যাটাগরীতে আরো সংবাদ