Foto

ইকার ক্যাসিয়াসের হার্ট অ্যাটাক


স্পেনের হয়ে বিশ্বকাপ এবং ইউরো জয়ী গোলরক্ষক ইকার ক্যাসিয়াস হার্ট অ্যাটাক করেছেন। তাকে তাৎক্ষনিক হাসপাতালে ভর্তি করা হয়। বুধবার পোর্তর অনুশীলনের সময় হুট করেই তিনি জ্ঞান হারিয়ে পড়ে যান। ক্যাসিয়াসের পর্তুগিজ ক্লাব পোর্ত দেশটির টেলিভিশন চ্যানেল টিভিআইকে বিষয়টি নিশ্চিত করেছে।


রিয়াল মাদ্রিদের সাবেক এই তারকা ফুটবলারকে পোর্তর সিইউএফ হাসপাতালে অস্ত্রপচার করানো হয়েছে। এখন তিনি ভালো আছেন। তবে মৌসুমের বাকি সময়টা তাকে আর মাঠে দেখা যাবে না।

হুট করে তার এমন অসুস্থ হয়ে যাওয়ায় অনেকে বিস্ময় প্রকাশ করেছেন। ক্যাসিয়াসের সাবেক জাতীয় দল এবং রিয়াল মাদ্রিদ সতীর্থ সের্গিও রামোস তার দ্রুত সুস্থ হয়ে ফেরার জন্য বার্তা পাঠিয়েছেন। সামাজিক মাধ্যমে জীবন্ত কিংবদন্তি এই গোলরক্ষককে ট্যাগ করে শুভকামনা জানিয়েছেন তিনি।


সাবেক রিয়াল মাদ্রিদ এবং বর্তমান পোর্ত সতীর্থ পেপের সঙ্গে অনুশীলনে ক্যাসিয়াস। ছবি: মিরর
এছাড়া স্প্যানিশ টেনিস তারকা রাফায়েল নাদাল তার দ্রুত সুস্থতা কামনা করেছেন। ম্যানইউতে খেলা ক্যাসিয়াসের পোর্ত সতীর্থ ডিয়াগো ডালিট শুভকামনা জানিয়েছেন। তিনি লিখেছেন, "শক্ত থাকো। সব ঠিক হয়ে যাবে।" ক্যাসিয়াস পোর্তর সঙ্গে নতুন চুক্তি করেছেন। তিনি আরও এক বছর পোর্তর হয়ে খেলবেন। এ নিয়ে ক্যাসিয়াস জানান, এটা আমার জন্য বিশেষ এক দিন। কিন্তু বয়সের সুতোয় যে টান পড়েছে!

ক্যাসিয়াস ১৯৯৯ থেকে ২০১৫ সাল পর্যন্ত রিয়াল মাদ্রিদে কাটিয়েছেন। ব্রাজিল বিশ্বকাপে ক্যাসিয়াসের ফর্ম খুব একটা ভালো যায়নি। ক্যাসিয়াস শেষ ভেবে রিয়াল তাকে সে সময় ছেড়ে দেয়। এরপর পোর্তর সঙ্গে চুক্তি করে দারুণ চারটি মৌসুম কাটিয়ে দিয়েছেন বিশ্বের অন্যতম সেরা এই গোলরক্ষক। ক্লাবের সঙ্গে নতুন চুক্তি নিয়ে তাই তিনি বলেন, "অনেকে ভেবেছিল এক-দু"বছর বাদেই আমি শেষ হয়ে যাবো।" ক্যাসিয়াস শেষ হননি। সুস্থ হয়ে মাঠে ফিরে আবার হয়তো তিনি তা প্রমাণ করবেন।

 

Facebook Comments

" ফুটবল সংবাদ " ক্যাটাগরীতে আরো সংবাদ