Foto

আশা করেছিলাম ড. কামাল বিএনপিকে সৌজন্যবোধ শেখাবেন: তথ্যমন্ত্রী


ঐক্যফ্রন্টের আহ্বায়ক ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন বিএনপিকে সৌজন্যবোধ শেখাবেন বলে আশা করেছিলেন তথ্যমন্ত্রী হাছান মাহমুদ। জাতীয় প্রেসক্লাবে রোববার দুপুরে প্রয়াত আওয়ামী লীগ নেতা সুরঞ্জিত সেন গুপ্তের দ্বিতীয় প্রয়াণ দিবস উপলক্ষে এক আলোচনা সভায় তিনি একথা জানান।


বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের আয়োজনে আলোচনা সভায় হাছান মাহমুদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবনে সব রাজনীতিবিদদের সম্মানে একটি চা-চক্রের আয়োজন করেছিলেন। বিভিন্ন বিরোধী রাজনৈতিক নেত্রীবৃন্দ উপস্থিত থাকলেও বিএনপি এবং ঐক্যফ্রন্টের নেতারা সেখানে যাননি।

তিনি বলেন, প্রকৃতপক্ষে বিএনপি নেতিবাচক রাজনীতি থেকে বেরিয়ে আসতে পারেনি। নেতিবাচক রাজনীতি থেকে বিএনপি যত দিন বেরিয়ে আসতে পারবে না, তত দিন বিএনপির রাজনীতি হালে পানি পাবে না।

মন্ত্রী বলেন, আমরা আশা করেছিলাম ড. কামাল হোসেন বিএনপিকে সৌজন্যবোধ শেখাবেন। এখন দেখছি ড. কামাল হোসেন তাদের সঙ্গে যাওয়ার পর তার নিজের মধ্যে যে সৌজন্যবোধ ছিল, সেটাও হারিয়ে গেছে। তাদের অসৌজন্যমূলক আচরণ দ্বারা প্রভাবিত হয়েছেন।

তিনি আরও বলেন, ঐক্যফ্রন্টের কোনো কিছুর ওপর আস্থা নেই। পুলিশের ওপর তাদের আস্থা নেই, নির্বাচন কমিশনের ওপর তাদের আস্থা নেই, আইনশৃঙ্খলা বাহিনীসহ কারও ওপর তাদের আস্থা নেই।

এসময় বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সভাপতি এ টি এম শামসুজ্জামানের সভাপতিত্বে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, আওয়ামী লীগ নেতা বলরাম পোদ্দার প্রমুখ উপস্থিত ছিলেন।

Facebook Comments

" রাজনীতি " ক্যাটাগরীতে আরো সংবাদ