Foto

আমি ভাগ্যবান: ফ্রি কিক নিয়ে মেসি


বার্সেলোনার হয়ে ক্যারিয়ারে ছয়শ' গোলের মাইলফলক ছুঁয়েছেন মেসি। তাও আবার লিভারপুলের মতো শক্তিশালী দলের বিপক্ষে। উপলক্ষ্যটাও মনে রাখার মতো। চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনালের প্রথম লেগে। মেসি দুর্দান্ত ওই মাইলফলক ছুঁয়েছেন দুর্দান্ত এক ফ্রি কিকে। ওই ফ্রি কিক নিয়ে তিনি বললেন, আমি ভাগ্যবান। কারণ টপ কর্ণার দিয়ে ওই জায়গাটা পেয়েছিলাম।


বার্সার হয়ে জোড়া গোল করা মেসি ম্যাচ শেষে বলেন, "আমাদের আরও গোল করার সুযোগ ছিল। তবে আমরা এতেই খুশি। আমাদের সতর্ক থাকতে হবে। এটাই শেষ নয়। আমাদের তাদের মাঠে যেতে হবে। তবে আজকের রাত নিয়ে আমরা খুশি।"

লিভারপুল দুর্দান্ত গতি এবং আক্রমণ তুলে খেলেছে। এ নিয়ে মেসি বলেন, "এটা খুব, খুবই গুরুত্বপূর্ণ এক ম্যাচ। তারা এমন ছন্দেই খেলতে অভ্যস্ত। ম্যাচে অনেক শারীরিক খেলাও দেখা গেছে। দুর্দান্ত কিছু কাউন্টার অ্যাটাক হয়েছে।"

বার্সা চলতি মৌসুমে ট্রেবলের কাছে পৌছে গেছে। লা লিগা শিরোপা নিশ্চিত। চ্যাম্পিয়নস লিগের সেমিতে এক পা। তবে ম্যাচে তারা খুবই ক্লান্ত ছিলন বলে মেসি উল্লেখ করেন, "আমরা খুবই ক্লান্ত ছিলাম। কিন্তু আমাদের ম্যাচটা এভাবেই খেলে যেতে হতো।প্রথমার্ধে আমরা ভালো খেলেছি। দ্বিতীয়ার্ধের ভালো খেলতে হতো আমাদের। তবে দ্বিতীয়ার্ধে ওরা দুর্দান্ত ছিল। দারুণ কিছু আক্রমণ করেছে। আমি ভাগ্যবান যে টপ কর্ণার দিয়ে ৩০ গজের ভেতর থেকে জায়গাটা পেয়েছিলাম। ওটা সুন্দরতম একটা মুহূর্ত।"

Facebook Comments

" ফুটবল সংবাদ " ক্যাটাগরীতে আরো সংবাদ