Foto

আপনার নামের প্রথম অক্ষর আপনার ব্যাক্তিত্বের স্বাক্ষর


S- আপনার নামের ইংরেজি বানানের প্রথম অক্ষর যদি S হয়, তা হলে বলা যায় লোকে আপনার প্রতি প্রবল আস্থা রাখে বা বিশ্বাস করে, কারণ আপনি প্রকৃতই সত্যিকারের বন্ধু। আপনি শক্ত মনের মানুষ, কারণ কোন অবস্থাতেই আপনি আবেগ দ্বারা চালিত হন না। আপনি যদি কোনও মন্তব্য করেন, বা কাউকে কোনও কথা দেন, যাই ঘটূক না কেন, কোনও অবস্থাতেই তার থেকে সরে আসেন না। সময় সময় আপনি কেমন যেন স্বার্থপরের মতো ভাব দেখান। তবে বেশীর ভাগ সময় আপনাকে উদার ও সাহায্যকারী, এই চরিত্রের হিসেবেই মানুষ চেনে।আপনার মধুর ব্যবহারের জন্য লোকে আপনার প্রতি বিশেষ ভাবে আকর্ষিত হয়।


T- আপনার নামের বানানের প্রথম অক্ষর যদি T হয়ে থাকে, তা হলে আপনি খুবই স্পর্শকাতর এবং একান্ত ব্যক্তিগতভাবেই থাকতে চান। আপনি জীবনকে সেই ভাবেই চালাতে চান যাতে, আপনি আপনার মতো থাকতে পারেন। আপনি পরিবর্তন ভালবাসেন না। তাই কে কী বলল, তা নিয়ে মাথা ঘামান না। আপনি অদ্ভুত মানুষ। এক মুহূর্তে আপনি কারও সঙ্গে বন্ধুত্ব করলেন, ঠিক পরের মুহূর্তে তাকে তাচ্ছিল্য করলেন। আপনি যখন কথা দেন, তখন তার প্রতি বিশেষ আনুগত্য দেখিয়ে থাকেন। আপনি একই ভাবে আশা করেন, সেও অনুরূপ ব্যবহার করুক। আপনি যদি একটু ভাবেন অন্যেরা কে কি বলল, তা হলে এতে আপনার জীবন কোনও একদিন রক্ষা পেলেও পেতে পারে।

U- U যদি আপনার ইংরেজি নামের বানানের প্রথম অক্ষর হয়, তা হলে আপনি উদ্যমী ও প্রচণ্ড কৌতুহলী। ফলে যে কোনও অবস্থার সঙ্গে মানিয়ে নিয়ে চলতে পারেন। আপনি ভালবাসার জন্যই ভালবাসেন। আপনি উদ্দেশ্যহীন ভাবে ঘুরে বেড়াতে ভালবাসেন এবং তার থেকে এক ধরনের রোমাঞ্চ অনুভব করেন। ভালবাসায় উপহার দেওয়া নেওয়ায় বিশ্বাসী। আপনি স্পর্শকাতর মনের মানুষ বলে অন্যের অনুভূতিকে আপনি নিজের চেয়ে বেশি গুরুত্ব দিয়ে থাকেন।

V-V যদি আপনার নামের ইংরেজি বানানের প্রথম অক্ষর হয়, তা হলে আপনার অবয়বের মধ্যে একটা স্বার্থপরের আভা রয়েছে, যে ভালবাসে স্বাধীন ভাবে ও মুক্ত ভাবে চলাফেরা করতে। আপনি পচ্ছন্দ করেন না আপনার ব্যাক্তিগত জীবনে আপনার স্বাধীন চলাফেরায় কেউ হস্তক্ষেপ করুক। আপনি বোঝাতে চান, আপনি আর সকলের চেয়ে সবদিক থেকে আলাদা। আপনি শক্ত হৃদয়ের মানুষ, চরম, কঠিন ও ভয়ের পরিস্থিতিতে আপনি নিজেকে শান্ত রাখতে পারেন। আপনি তেমন ধরনের জীবন সঙ্গী বা সঙ্গিনী চান যে আপনার মধ্যে থেকেও এই স্বাধীন চলাফেরাকে সমর্থন করবে।

W- আপনার নামের ইংরেজি বানানের প্রথম অক্ষর যদি W হয়, তা হলে আপনি এতটাই অহং সর্বস্ব ও গর্বিত স্বভাবের মানুষ যে, কখনও অপরের কাছ থেকে কোনও ব্যাপারে না প্রত্যাশা করেন না। আবার অন্য দিক থেকে দেখলে, কেউ যদি আপনার কাছে আসে তাকে আপনি যথেষ্ট খাতির ও যত্ন করেন। সম্পর্কের দিক থেকে আপনি আদর্শবাদী ও রোমান্টিক। আপনি যাকে ভালবাসেন তার প্রতি নিবেদিত প্রাণ, আর আপনার প্রতিটি প্রচেষ্টা থাকে তাকে সুখী করতে।

X- এই X যদি আপনার নামের বানানের প্রথম অক্ষর হয়, তা হলে আপনি সব রকম কাজে আগ্রহী মানুষ। আপনি তাই একেবারেই বসে থাকতে চান না, কারন তাতে আপনি বিরক্ত হন। আপনি বহুমুখী প্রতিভাসম্পন্ন মানুষ, আপনি একই সময়ে নানারকম কর্ম সম্পাদন করে থাকেন এবং সম্পর্কের ক্ষেত্রেও তাই। আপনি নানারকমের কথাবার্তা বলতে জানেন, তাই দেখে আপনার চারপাশে যারা থাকে তাদের সময় কেটে যায়।

Y- এই Y যদি আপনার নামের প্রথম অক্ষর হয়, তা হলে আপনি স্বাধীন সত্ত্বা বিশিষ্ট একজন মানুষ, যে প্রত্যেকটি কাজ নিজের মতো করে করতে চায়। আপনার মধ্যে যে আবেগ আছে, তার উপর আপনার ভীষণ নিয়ন্ত্রণ আছে, ফলে কদাচিৎ তার প্রকাশ ঘটে। আপনি সেই ধরনের রোমান্টিক ও আবেগতারিত প্রেমিক/প্রেমিকা যে তার বিপরীত যে থাকে তার মুখে হাসি ফুটিয়ে থাকেন।

Z- ইংরেজি বর্ণমালার শেষ অক্ষর যদি আপনার নামের প্রথম অক্ষর হয়, তা হলে আপনি অনুভব করবেন আপনি একজন হৃদয়বান ও প্রেমিক, তাই আশেপাশের বিশৃঙ্খলার মাঝেও আপনার প্রকৃতির মধ্যে রয়েছে রোমান্টিক মন।

Facebook Comments

" ব্যক্তিত্ত্ব " ক্যাটাগরীতে আরো সংবাদ