Foto

আওয়ামী লীগ নেতারা রাজনীতি ধ্বংস করার হুমকি দিচ্ছেন: রিজভী


বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী অভিযোগ করে বলেছেন, আওয়ামী লীগ নেতারা দেশের গণতন্ত্র হত্যা করে এবার রাজনীতি ধ্বংস করারও হুমকি দিচ্ছেন। সে কথারই বাস্তবায়ন সর্বক্ষেত্রে দেখা যাচ্ছে। তিনি বলেন, ‘বিএনপিকে উপড়ে ফেলার কথা বলছেন তারা। তবে অতীতে এই হুমকিদাতারা নিজেরাই হারিয়ে গেছেন।’


রোববার রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

রিজভী বলেন, দেশব্যাপী নারী, শিশু, কিশোরী নির্যাতনসহ অন্যের সম্পত্তি দখলের পরও ক্ষমতাসীন দলের লোক হওয়ার কারণে তাদের টিকিটি ছুঁতেও ভয় পায় আইন প্রয়োগকারী সংস্থা। আওয়ামী লীগ কখনও গণতন্ত্রের অনুশীলনের কোনো ঐতিহ্য সৃষ্টি করতে দেয়নি। সেজন্য তাদের হাতে সামাজিক, রাজনৈতিক ও অর্থনৈতিক ন্যায়বিচার বারবার ধ্বংস হয়েছে।

তিনি বলেন, ভোটারবিহীন সরকারের কাছ থেকে কল্যাণকর কিছু হওয়ার সম্ভাবনা নেই। কারণ এ সরকার জনগণের কাছে জবাবদিহিতাকে ঘৃণা করে। এ কারণেই নুসরাত, শাহিনুর, তনু, মিতুর মতো অসংখ্য নারী-কিশোরী প্রতিনিয়ত হত্যার বলি হচ্ছে। দেশজুড়ে উন্নতির অন্তরালে আর্তনাদ চলছে। এ রকম দুরবস্থা বাংলাদেশে আর কখনও দেখা যায়নি।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, যুবদলের নেতা নুরুল ইসলাম নয়নসহ আরও অনেকে।

Facebook Comments

" টিভি সংবাদ " ক্যাটাগরীতে আরো সংবাদ