Foto

আইটি কোম্পানিতে দুর্বৃত্তদের হামলা, মামলা না নেয়ার অভিযোগ


রাজধানী ঢাকার মিরপুরে আইটি এবং সরবরাহকারী প্রতিষ্ঠান সানি এন্ড ব্রাদার্সে দুর্বৃত্তরা হামলা চালিয়ে ৩টি ল্যাপটপ, ২টি মোবাইল, একটি মানিব্যাগ ও নগদ অর্থ নিয়ে যাওয়া হয়।


সংশ্লিষ্ট ঘটনার ভিডিও চিত্রও রয়েছে প্রতিষ্ঠানটির কাছে। কিন্তু এ বিষয়ে ঢাকা ক্যান্টনমেন্ট থানায় মামলা দায়ের করার চেষ্টা করেও ব্যর্থ হয়েছেন প্রতিষ্ঠানটির সত্ত্বাধিকারী মো. মেহেদি হোসেন সানি।

তিনি  লিখিত অভিযোগ দিয়ে জানিয়েছেন, গত ৫ জানুয়ারি আমার নিজস্ব অফিস কার্যালয়ে এলাকার কিছু চিহ্নিত দুষ্কৃতিকারী এসে দলবলে হামলা চালায়।

এ সময় আমার ব্যবসায়িক অংশীদার মো. রুবেলকে উপর্যুপরী আঘাতের মাধ্যমে মারাত্মক আহত করা হয় এবং আমার অফিস কার্যালয়ের আসবাবপত্রের ও ক্ষয়ক্ষতি হয় এবং ৩টি ল্যাপটপ, ২টি মোবাইল, একটি মানিব্যাগ ও নগদ অর্থ নিয়ে যাওয়া হয়।


তিনি বলেন, ঘটনার সম্পূর্ণ ভিডিও ফুটেজ আমার অফিস কার্যালয়ের বাইরে থাকা সিসি ক্যামেরায় ধারণ করা হয় এবং আমরা কয়েকজন মিলে হামলাকারীদের মধ্যে ৩ জনকে হাতেনাতে ধরতে সমর্থ্য হই।

মেহেদি হোসেন সানি অভিযোগ করে যুগান্তরের কাছে বলেন, আমরা ঢাকা ক্যান্টনমেন্ট থানায় ১০ জনকে আসামী করে ১০ জন বাদীর লিখিত অভিযোগ নিয়ে মামলা করতে যাই।

থানার সংশ্লিষ্ট সেকেন্ড অফিসার মনির প্রথমে মামলা নেবেন বলে জানিয়েছিলেন। কিন্তু তিনি কোনোভাবেই মামলা নিচ্ছেন না।

সানি বলেন, দুঃখজনক হলেও সত্য যথাযোগ্য প্রমাণাদী থাকা সত্ত্বেও থানা থেকে এখন পর্যন্ত কোনো মামলা নেয়া হয়নি।

এখন পর্যন্ত সম্পৃক্ত আসামিরা আমাকে এবং আমার কর্মচারীদেরকে হুমকি দিচ্ছে এবং আমরা এখন পর্যন্ত অফিস কার্যক্রম চালু করতে পারিনি।

প্রমাণ থাকার পরেও ঢাকা ক্যান্টনমেন্ট থানা কেন মামলা নিচ্ছে না তা জানা সম্ভব হয়নি।

Facebook Comments

" আইটি তথ্য " ক্যাটাগরীতে আরো সংবাদ